আজকের রাশিফল

মেষ: ফ্যামিলি প্রবলেম হতে পারে। কাউকে নিয়ে এমন লেগপুল করবেন না, যাতে মনে আঘাত লাগে। আজ আপনার কথার খেলাপের জন্য সম্পর্কে জটিলতা বাড়তে পারে। নিজেকে সংযত রাখুন। স্বাস্থ্যের জন্য নেশা বর্জন করুন।


বৃষ: মেলামেশা আপনাকে ভারমুক্ত ও খুশি রাখবে। দিন শুরু করুন শরীরচর্চা দিয়ে। এটা অভ্যাস করে ফেলুন। ইনভেস্টমেন্ট করলে আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। কর্মক্ষেত্রে প্রজেক্ট সফল ভাবে সম্পূর্ণ করায় পদোন্নতি হতে পারে।


মিথুন: ভদ্র ব্যবহারের জন্য আজ প্রশংসিত হবেন। উপার্জন করা টাকা বুঝেশুনে খরচ করুন। হ্যাপি মোমেন্ট বন্ধুদের সঙ্গে ভাগ করে নিন। ওয়ার্কিং প্রেশার আপনাকে বিরক্ত করবে। নিজের জন্য সময় বের করার চেষ্টা করুন। নিয়মিত যোগব্যায়াম করুন।


কর্কট: বিবেচনা করে তবেই ইনভেস্ট করুন। নতুন পরিকল্পনা করার আগে ফিনান্সিয়াল স্ট্যান্ডার্ডে নজর দিন। সারা দিন কাজের ধকল অনেক হবে। তবু আপনি তরতাজা থাকবেন। স্বাস্থ্য সচেতন হন।


সিংহ: আজ আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। শরীর ভালো থাকবে। কাজে মন দিতে পারবেন। সন্তানের জন্য চিন্তা করতে হবে। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হবে। ইনভেস্টমেন্টের জন্য ভাববেন না।


কন্যা: পরিচিত মানুষের মাধ্যমে উপার্জনের উৎস তৈরি হবে। ভ্রমণের ফলে শরীর ক্লান্ত হয়ে পড়বে। পরিবারের প্রয়োজনকে আজ গুরুত্ব দিন। লং স্টকে আজ বিনিয়োগ করতে পারেন। কোনও হেল্পফুল ব্যক্তিত্বের সঙ্গে দেখা হতে পারে।


তুলা: প্রত্যয় ও বুদ্ধির পূর্ণ ব্যবহার করুন। এডিকশন এড়িয়ে চলুন। বিনিয়োগে বিশেষ লাভ হবে। ইনোভেটিভ চিন্তার ফলে আজ অতিরিক্ত উপার্জন হতে পারে। যোগা করুন শরীর সুস্থ থাকবে।


বৃশ্চিক: স্বাস্থ্যের দিক থেকে অত্যন্ত ভালো দিন। ধ্যান করুন। কাছের মানুষদের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। মাইথোলজি নিয়ে পড়াশোনা করুন। কর্মক্ষেত্রে আপনার বুদ্ধি কাজে লাগান।


ধনু: আপনার আচরণে কাছের মানুষরা আঘাত পেতে পারেন। সেলফিশ মানুষের থেকে সাবধান থাকুন। দীর্ঘ একাকিত্ব এবং একঘেয়েমি আজ কেটে যাবে। ওয়ার্কিং প্লেসে ঝুঁকি নিয়ে লাভ পেতে পারেন। বাইরের খাবার খাবেন না শরীর ভালো রাখার জন্য বাঞ্চনীয়।


মকর: ইকোনোমিক্যাল পরিস্থিতি দুর্বল থাকবে। পরিবার এবং ওয়ার্কিং প্লেস নিয়ে উভয়সংকট হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হোন। সোশ্যাল ওয়ার্ক করুন সমাজের কাজে এগিয়ে আসুন।


কুম্ভ: স্বাস্থ্য ভালো রাখতে মদ্যপান এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে অশান্তির কারণে মন বিক্ষিপ্ত থাকবে। কাজের চাপের জন্য পরিবারকে সময় দিতে পারবেন না। এর ফলে পরিবারেও অশান্তি দেখা দিতে পারে। নিজেকে সংযত রেখে পরিস্থিতির মোকাবিলা করুন।


মীন: অতিরিক্ত উপার্জনের জন্য প্ল্যান করুন। ধর্মীয় কাজে সময় দিন, মনে শান্তি আসবে। কথা বার্তায় নিজেকে সংযত রাখুন। আপনার ক্রিয়েটিভিটি শক্তিকে কাজে লাগান।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন