আজকের রাশিফল

মেষ: আজ নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্ক হোন। বন্ধুদের থেকে অপ্রত্যাশিত সাহায্য পাবেন। যারা পরিবারের থেকে দূরে থাকেন, পরিবারের অভাব বোধ তাদের হতাশ করবে।  


বৃষ: স্বাস্থ্যের উন্নতি হবে আজ। সঞ্চিত টাকা সাবধানে রাখুন। সন্তানের জন্য সম্মানিত হতে পারেন কোনও সামাজিক অনুষ্ঠানে। কর্মক্ষেত্রে আজ মনের মতো কাজ পাবেন। অফিসের কাজ মিটিয়ে নিজের পছন্দের কিছু করতে সময় পাবেন।


মিথুন : আজ অর্থ বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। বন্ধুদের সাথে আড্ডা দিয়ে অনেকটা সময় কাটবে। এর ফলে মন হালকা হবে। তবে সময়ের অবব্যয় যাতে না হয় সে ব্যাপারে সাবধান থাকুন। পরিবারের সাথে আনন্দে সন্ধ্যা কাটবে।


কর্কট : আজ সমস্ত কাজে অগ্রগতি হবে কিন্তু এই উন্নতি বজায় রাখতে আপনাকে পরিশ্রম করতে হবে। এই ব্যাপারটিকে প্রাধান্য দিলে ভবিষ্যতে খ্যাতি বাড়বে।  তাই অন্য কাজে সময় নষ্ট না করে নিজের কাজে মন দিন। 


সিংহ: আজ আপনার কাছে অনেকেই আসবেন। বিবেচনার ভিত্তিতে তাদের সম্মান করুন। এই লোকেরা পরে আপনার কাজে আসবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে যুক্তি এবং দ্বন্দ্ব এড়িয়ে চলুন।


কন্যা: আজ দিনটি ব্যস্ততার মধ্যে কাটবে। ব্যবসার দিকে বিশেষ নজর দিন। আজ বিকেলের মধ্য ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যবসার কাজ সুসংহত করে নিতে হবে। পরে সময় নাও পেতে পারেন।


তুলা: শরীরের সমস্যা আজ কিছুটা অস্বস্তিতে রাখবে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে সচেতন না হলে সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে একদিনের ছুটি নিতে পারেন। আপনার রসিকতাবোধ সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে।


বৃশ্চিক: কোনও ঋণ থেকে আজ মুক্ত হতে পারেন। সহকর্মীদের সাথে সমর্থন পাবেন। বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটবে। কিছুটা সময় শরীরচর্চায় কাটান। অবসর সময়ে সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখুন।

 

ধনু : মনের হতাশা আপনার কাজের ক্ষতি করছে। হতাশা থেকে বেড়িয়ে এসে ইতিবাচক মনোভাব নিয়ে কাজ শুরু করুন। নতুন সাফল্যের আভাস পাবেন। সন্ধ্যায় অকারণ খরচ হতে পারে। খোলা হাওয়ায় হাঁটাহাঁটি করলে মন ভালো থাকবে। 


মকর : বেশি খাওদাওয়ার কারণে অসুস্থ হতে পারেন আজ। তাই পরিমিত আহার করুন। আজ আপনার খরচ বেশি হবে। তাই আয় বাড়ানোর চেষ্টা করুন। সন্ধ্যার সময় বন্ধুদের সাথে আনন্দে কাটবে।


কুম্ভ : যে কাজে আপনি আনন্দ পান আজ সেই কাজ করুন। ডাকযোগে সুসংবাদ আসতে পারে। আজ আপনার সৃষ্টিশীলতা কে সকলের সামনে তুলে ধরার সুযোগ পাবেন। আজ সব কিছুই আপনার ইচ্ছা অনুযায়ী ঘটবে।


মীন: অর্থনৈতিক ক্ষেত্রে ভাগ্যের সমর্থন পাবেন। ব্যবসায়ের প্রসার ঘটবে। ব্যবসার অংশীদারিত্বে পারিবারিক সমস্যা হতে পারে। সঞ্চয় বাড়িয়ে আর্থিক অবস্থা দৃঢ় করুন। তাতেই সাফল্য আসবে। কর্মক্ষেত্রে চুরির সম্ভাবনা রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন